প্রচ্ছদ বিনোদন

এবার ৯৫ কেজি! উদ্বিগ্ন আমির খানের পরিবার

a745বিএ নিউজ: ছবির প্রয়োজনে কখনও হতে হয় ৯৫ কেজি, আবার কখনও ওজন ঝরিয়ে একেবারে ছিপছিপে কলেজের তরুণ, আবার কখনও জিম করে তৈরি করতে হয় এইট প্যাকস অ্যাবও। ছবির চিত্রনাট্যের চাহিদা মেনে শরীর নিয়ে এমন কসরত করতেই হয় আমির খানকে। আমির সবকিছুই এতটা নিঁখুত ভাবে করেন, যে ‘দঙ্গল’ ছবিতে কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করতে গিয়ে তিনি ৯৫ কেজি ওজন অর্জন করে নিজেই হাঁফিয়ে যাচ্ছেন।

আমির বলছেন ওজন বেড়ে যাওয়ার ফলে এখন জুতোর লেস বাঁধতে গিয়ে তিনি রীতিমতো হাঁফিয়ে পড়ছেন। তার পেট চলে আসছে মধ্যিখানে। এই দেখে বেজায় চিন্তায় পড়েছেন আমিরের মা ও স্ত্রী কিরণ। চিন্তা একটু হচ্ছে নায়কেরও।

তবে ডিসেম্বর ২০১৫ সালের মধ্যে ‘দঙ্গল’ ছবির শ্যুটিং শেষ করেই ফের ছিপছিপে অবস্থায় ফিরে আসবেন আমির, জানিয়েছেন মি, পারফেকশনিস্ট নিজেই। কারণ আগামী বছর জুনে তিনি আর একটি নতুন ছবির শ্যুটিং শুরু করছেন। সেখানে তিনি একজন তরুণের ভূমিকায় অভিনয় করবেন। মানে আমিরের কথায় এই ছবির শ্যুটিং শেষে তিনি ফের ‘পি.কে’-র লুকে ফিরে যাবেন।

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...