প্রচ্ছদ বিনোদন

ঘর বাঁধলেন এলিটা-নিপুন

a900বিএ নিউজ : মন দেওয়া-নেওয়া হয়েছিলো বেশ আগেই। দীর্ঘদিন প্রেম করেছেন চুপিচুপি। এবার আয়োজন করে ঘর বাঁধলেন তারা। শুক্রবার সঙ্গীতশিল্পী এলিটা করিম ও নাট্যনির্মাতা আশফাক নিপুন বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন।

পারিবারিক সূত্র জানায়, রাত সাড়ে ৮টায় রাজধানীর প্রগতি সরণির একটি অভিজাত রেস্তোরাঁয় তাদের আক্‌দ সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ও বিনোদন অঙ্গনের তারকারা উপস্থিত ছিলেন।
সন্ধ্যায় নবদম্পতিকে শুভকামনা জানাতে আসেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, নুশরাত ইমরোজ তিশা, তাহসান, মিথিলা, সুমন পাটোয়ারী, আলিফ আলাউদ্দিন, নুসরাত ফারিয়া, আরমিন মুসা, কণা, কোনাল, সন্ধি, আদনান আল রাজিব, অনিক খানসহ অনেকে।
এলিটা ও নিপুন জানান, ঘরোয়া পরিবেশে এ আয়োজন করা হয়েছিল। শিগগিরই তারা তাদের বিবাহোত্তর সংবর্ধনার দিনক্ষণ জানাবেন।
এলিটা ২৪ মে তার প্রথম একক এ্যালবাম 'এলিটা' প্রকাশ করেছেন। আর ছবিয়ালের আশফাক নিপুন দীর্ঘদিনধরে নাটক নির্মাণ করছেন। তার 'হোয়াই সো সিরিয়াস'নামের একটি নাটকে অভিনয় করেছিলেন এলিটা। এ ছাড়া নিপুনের ‘ল্যান্ডফোনের দিনগুলিতে প্রেম’ নাটকেও গেয়েছিলেন ভিন্নধারার এই কণ্ঠশিল্পী।

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...