প্রচ্ছদ বিনোদন

ক্যান্সার আক্রান্ত নারীর সহায়তায় অনন্ত জলিল

445 0বিএ নিউজ: নুরজাহান বেগম এর দ্বিতীয় কন্যা মোসাম্মৎ রানী আক্তার। পায়ুপথে টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর বর্তমানে তা ক্যান্সারে পরিণত হয়েছে। বর্তমানে মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার আরও ১২ টি ক্যামো থেরাপি দিতে হবে যার প্রতিটির মূল্য প্রায় সাতাশ হাজার টাকা।

সম্প্রতি এজে ফাউন্ডেশনের কর্ণধার, এজেআই গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন। দূরারোগ্য রোগে আক্রান্ত এই রোগীর পাশে দাঁড়ানোর জন্য দেশের হৃদয়বান ও ধনাঢ্য ব্যক্তিবর্গের প্রতি বিনীত আহ্বান করা যাচ্ছে।

সাহায্যের অর্থ নিম্ন লিখিত সঞ্চয়ী হিসাব নম্বর এর অনুকুলে পাঠাতে পারেন, নুর জাহান বেগম স্থায়ী ঠিকানা, গ্রাম/রাস্তা ০৪নং লেইন, সেগুন বাগান, ডাকঘর, পাহারতলী, খুলশী, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, চট্টগ্রাম মোবাইল নং – ০১৬৮৪-৪২০৭০৭। ব্যাংক, এনআরবি ব্যাংক সঞ্চয়ী হিসাব নম্বর, ০১০৭-৩১১০০০০০৮১৫ শাখা, এনআরবি ব্যাংক, হেমায়েতপুর, সাভার, ঢাকা।

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...