প্রচ্ছদ বিনোদন

গোপনে ছুটি কাটাতে গিয়ে ধরা খেলেন কোহলি-আনুশকা!

virat-anushkaবিএ নিউজ: জিম্বাবুয়ে সফর থেকে বিশ্রাম পাওয়ায় আপাতত ব্যাট-বল থেকে দূরে রয়েছেন ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। অন্যদিকে প্রেমিকা ও বলিউড তারকা আনুশকা শর্মাও এক মাসের ছুটিতে। তাই দুজনেই বেড়াতে গেছেন দক্ষিণ আফ্রিকায়। খবরটি গোপন করার সবরকম চেষ্টা করলেও, শেষপর্যন্ত তাঁর প্রকাশ হয়ে পড়েছে।

আলোচিত এই জুটি যে দক্ষিণ আফ্রিকাতেই গেছেন, তা জানা ছিলো না কারোরই। কিন্তু সেখানে যেই বিলাসবহুল সাবি সাবি লাজে উঠেছেন তারা, সেখানকার স্বয়ং শেফ ড্যারেলই তা প্রকাশ করে দিয়েছেন সামাজিক যোগাযোগ টুইটারে টুইট করার মাধ্যমে।

লেখেন, ‘বিরাট-অনুষ্কাকে পাওয়াটা খুব ভাগ্যের ব্যাপার। আমি চাইব ওরা আবারও এখানে আসুক।’

কদিন আগে আনুশকা শর্মা হঠাৎ করেই একমাসের বড় ছুটি নিলে অবাক হয়েছে সবাই। অবশ্য তাঁর ম্যানেজার গণমাধ্যমকে জানিয়েছিলো, একটু বিশ্রাম নিতেই নাকি এতদিনের ছুটি নেওয়া।

তখন থেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে সন্দেহ করা হচ্ছিলো, এই জুটি উড়াল দেবেন দূরে কোথাও। শেষপর্যন্ত সত্যি সত্যিই একসঙ্গে প্রেম করতে গেলেন কোহলি-আনুশকা।

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...