প্রচ্ছদ বিনোদন

তিন শর্তে আবার জাজে ফিরছেন মাহি

mahi-960বিএ নিউজ: ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চিত্রনায়িকা হিসেবে আবির্ভাব হয় মাহিয়া মাহির। এরপর জাজ প্রযোজিত ১১টি ছবিতেই নায়িকা ছিলেন মাহি। জাজের পৃষ্ঠপোষকতায় মাহি আজ ঢালিউডের ১ নম্বর নায়িকার আসন দখল করে বসে আছেন। কিন্তু এই বছরের শুরুতে হঠাৎ করেই মাহি সিনেমা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়ে পাড়ি জমান আমেরিকায়। তখন তিনি বলেছিলেন ‘অগ্নি-২’র পর আর কোনো ছবি করবেন না। মূলত জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে মাহির মনোমালিন্যের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এরপর জাজ দুজন নতুন নায়িকা নুসরাত ফারিয়া ও জলিকে পরিচয় করিয়ে দেয় মিডিয়ার কাছে। ঠিক এই সময়েই মে মাসের ১৭ তারিখে সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জাজের ছবিতে নিষিদ্ধ ঘোষণা করে মাহিকে। এ নিয়ে জলঘোলা কম হয় নি মিডিয়ায়।
কিন্তু এর রেশ কাটতে না কাটতেই আবারো শোনা গেল জাজে ফিরছেন মাহি। বহুদিন ধরে চলা গুঞ্জন এখন সত্যি হওয়ার পথে। জাজ প্রযোজিত নতুন ছবিতে মাহির নায়ক হিসেবে থাকবেন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ।

এদিকে জানা গেছে, জাজে ফিরতে মাহি নাকি তিনটি শর্ত দিয়েছিলেন। মাহির প্রথম শর্ত ছিলো ‘প্রমিজ’ ছবি থেকে বাদ দিতে হবে নুসরাত ফারিয়াকে। যতটুকু জানা যায় জাজ মাহির এই শর্ত মেনে নিয়েছে। কারণ ‘প্রেমী ও প্রেমী’ ছবির সঙ্গে নুসরাত ফারিয়াকে নিয়ে ‘প্রমিজ’ ছবির শুটিংও করার কথা ছিলো স্কটল্যান্ডে। কিন্তু শুধু মাত্র ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিং সেরেই চলে এসেছে শুটিং ইউনিট।

দ্বিতীয় শর্ত ছিলো চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবুকে ক্ষমা চাইতে হবে মাহির কাছে। কারণ হিসেবে জানা যায়, আব্দুল্লাহ জহির বাবু গোপনে মাহির বিরোধিতা করেছিলেন। তৃতীয় শর্ত ছিলো প্রোডাকশন ম্যানেজার উজ্জ্বলকে ক্ষমা চাইতে হবে মাহির কাছে। উজ্জ্বলের বিরুদ্ধে অভিযোগ ওঠেছে বিশ্বাস ভঙ্গ করার ও খুব কাছের মানুষ হয়েও মাহির বিপদের সময় সরে দাঁড়ানো। মাহির প্রথম শর্ত ইতিমধ্যে কার্যকর হলেও দ্বিতীয় ও তৃতীয় শর্ত একান্তই ব্যক্তিগত হওয়ায় তা পূরণ হয়েছে কি না তা জানা যায় নি।
এই শর্তগুলোর বাইরেও রয়েছে মাহির কিছু বিশেষ আবদার। আর সে আবদারের কারণেই মাহির বিপরীতে নেওয়া হচ্ছে কলকাতার নায়ক জিৎ-কে। এমনকি বলিউডের জনপ্রিয় নায়কদের সঙ্গেও মাহির অভিনয়ের ইচ্ছা পূরণ করবে জাজ।

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...