প্রচ্ছদ বিনোদন

দীপিকার জন্য সারা জীবন অপেক্ষা করব: রণবীর

92900 Untitled-3বিএ নিউজ: দীপিকা পাড়ুকোনের জীবনে যেন এখন একটাই শব্দ ‘রণবীর’! কেন জানেন কি? এক দিকে প্রাক্তন প্রেমিক রণবীর কপূর ‘তামাশা’র শুটিংয়ের শেষ দিনে দীপিকার সঙ্গে আর দেখা হবে না বলে কেঁদেই ফেললেন! আবার অন্য দিকে রণবীর সিংহও মন দিয়েছেন নায়িকাকে। পুনেতে তাঁদের আসন্ন ছবি ‘বাজিরাও মস্তানি’র গান মুক্তির অনুষ্ঠানে সকলের সামনে তিনি বলেই ফেললেন, ‘‘দীপিকা এত সু্ন্দর..আমি সারা জীবন ধরে ওর জন্য অপেক্ষা করব।’’ এমন ডাকেও কি সাড়া না দিয়ে থাকতে পারবেন দীপিকা?
রণবীর-দীপিকার এই সম্পর্ক নিয়ে ইদানিং বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, এক রণবীরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর আরও এক রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের ‘পিকু’। যদিও প্রকাশ্যে এখনও কিছু স্বীকার করেননি তিনি। বরং মুচকি হেসে বলেন, ‘‘রণবীর মানুষ হিসাবে খুব ভাল।’’ এর আগে ‘রামলীলা’য় একসঙ্গে কাজ করেছিলেন রণবীর-দীপিকা জুটি। দীপিকার কথায়, মানুষ হিসাবে রণবীর আগের মতই আছেন। তবে অভিনেতা রণবীর বদলে গেছেন অনেকটা। অনেক পরিণত হয়েছে তাঁর অভিনয়।    
‘বাজিরাও মস্তানি’র যে গানটি প্রথম মুক্তি পেল তা ভগবান গণেশকে উত্সর্গ করা হয়েছে। তাই মুক্তির সময় হিসেবে গণেশ চতুর্থীকে বেচে নেওয়া হয়েছে। সুখবিন্দর সিংহের গানে এবং বৈভবী মার্চেন্টের কোরিওগ্রাফিতে রিল-লাইফে জমিয়ে দিয়েছেন রণবীর-দীপিকা। রিয়েল লাইফেও তাঁরা জুটি হিসেবে থাকবেন কিনা এখন সেটাই দেখার। 

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...