প্রচ্ছদ বিনোদন

নেপালে চিত্রায়িত ধারাবাহিক নাটক ‘সত্য পাহাড়’

:: বিনোদন ডেস্ক ::

২১ নভেম্বর রাত ৮টা ১৫মিনিটে বাংলাভিশনে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সত্য পাহাড়’। লিটু সাখাওয়াত-এর রচনা ও সকাল আহমেদ-এর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, কুসুম সিকদার, ফারাহ রুমা, সাইদ বাবু, মাজনুন মিজান, লুৎফর রহমান জর্জ, স্বাগতা, ভাবনা, আরফান, মনিরা মিঠু, হাফিজ, বড়দা মিঠু, উৎপল প্রমুখ। প্রতি সপ্তাহে বৃহস্পতি থেকে শনিবার রাত ৮টা ১৫মিনিটে নাটকটি প্রচার হচ্ছে।

ঢাকা শহরের দুটি পরিবারের গল্প নিয়ে নেপালে চিত্রায়িত ধারাবাহিক নাটক ‘সত্য পাহাড়’। ঢাকা শহরের একটি এলিট ফ্যামিলি। এই ফ্যামিলির মেয়ে কুমুস শিকদারের সাথে আরেক ফ্যামিলির ছেলে মাহফুজ আহমেদের বিয়ে ঠিক হয়। মাহফুজ আহমেদেও ফ্যামিলির প্রত্যেক সদস্য দূর্নীতিগ্রস্থ। বিভিন্ন অপরাধের সাথে জরিত। কুমুস শিকদার তা মেনে নিতে পারে না। বিভিন্নভাবে এসবের প্রতিবাদ করেন।

একদিন তিনি গলায় ব্যাথা পান এবং কথা বলা বন্ধ হয়ে যায়। সবার মধ্যে টেনশন কাজ করে। অনেক ডাক্তার, কবিরাজ দেখানো হয়। একদিন এক কবিরাজ তাদেরকে জানান হিমালয়ে একটা পাহাড় আছে নাম ‘সত্য পাহাড়’। এই পাহাড়ের পাদদেশে গিয়ে সবাইকে শপথ নিতে হবে ভালো হওয়ার জন্য। এরকম একটি অবিশ্বাস্য ও হাস্যকর বিষয় মেনে নিয়ে সবাই ‘সত্য পাহাড়’-এর উদ্দেশ্যে রওনা হন।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৭৩৩ ঘন্টা, ২০ নভেম্বর, ২০১৩

বিভাগীয় যোগাযোগ, ই-মেইল : এই ইমেইল ঠিকানাটি spambots থেকে রক্ষা করা হচ্ছে। এটি দেখতে হলে আপনার জাভা স্ক্রিপ্ট সক্রিয় থাকতে হবে।

পিআর

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...