প্রচ্ছদ বিনোদন

নতুন প্রেমে আরেফিন রুমী!

:: বিনোদন প্রতিবেদন ::

সংগীত শিল্পী আরেফিন রুমী নতুন প্রেমে পড়েছেন। এই খবর নাকি আবার তার দুই স্ত্রীর কানে পর্যন্ত পৌঁছে গেছে। আরেফিন রুমীর জীবনে এই আবার কোন নারীর আগমনী সুর বয়ছে?

প্রথম স্ত্রী অনন্যা বর্তমান থাকতেও গত বছর অক্টোবরে রুমি অনেকটা ঢাক-ঢোল পিটিয়ে দ্বিতীয়বারের মত বিয়ে করেছিলেন কামরুন্নেসাকে। একমাত্র সন্তান আরিয়ানের দিকে চেয়ে তখন কষ্ট বুকে চেপেছিলেন অনন্যা। রুমীর দ্বিতীয় বিয়ের ঘটনাটি মিডিয়ায় ব্যাপক আলোচিত ও সমালোচিত হয়।

এখন শোনা যাচ্ছে, আরেফিন রুমী সুযোগ পেলেই দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে নিয়ে ঘুরে-বেড়ান দেশ-বিদেশে। কদিন আগে যুক্তরাষ্ট্রের শ্বশুরবাড়িতেও নাকি গিয়েছেন তিনি। যেখানেই যান কামরুন্নেসাকে নিয়ে আনন্দ ফূর্তিতে মেতে উঠছেন। অন্যদিকে প্রথম স্ত্রী অনন্যার দিকে খেয়াল দেয়ার সময়ও তার নেই।

এইতো গেল পুরান ঘটনা। নতুন খবরটি আরেকটু চমকপ্রদ! রুমী-নেসার সুখের সংসারেও জ্বলতে শুরু করেছে দুঃখের আগুন। শোনা যাচ্ছে, আরেফিন রুমী নতুন করে আরেকটি মেয়ের সাথে প্রেম করছেন। না জানি তাকে আবার বিয়ে করে বসেন! রুমির এই ঘটনাটি নতুন করে মিডিয়াতে উত্তাপ ছড়াচ্ছে।  যে মেয়েটির সাথে রুমী নতুন প্রেমের খেলায় মেতে উঠেছেন সে তার প্রথম স্ত্রী অনন্যার বান্ধবী। ছোটবেলা থেকে অনন্যার সাথে মেয়েটির মেলামেশা ছিল। তিনি আবার আরেফিন রুমীর গানের একনিষ্ঠ ভক্তও। রাতে ঘুমাতে যাওয়ার আগে আরেফিন রুমীর গান না শুনলে তার ঘুম হয় না। এই ভক্তের সাথেই কঠিন প্রেম শুরু করেছেন রুমি।

কথায় আছে না- দেয়ালেরও কান আছে! আরফিন রুমির এই খবর এমুখ-ওইমুখ করে ফেসবুকের মাধ্যমে কানে পৌঁছেছে দুই স্ত্রীর। এখন দুই সংসারেই জ্বলতে শুরু করেছে বিষাদের আগুন।
জানা যায়, অনন্যা এই ঘটনা নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও নেসা রুমিকে প্রচুর বকাঝকা করেছেন। শুধু তাই নয়, এই ঘটনাকে কেন্দ্র করে রুমী ও নেসার মধ্যে বেশ ক’দিন কথা বলা বন্ধ ছিল। তাই বলে কি আর প্রেমিক পুরুষের প্রেম থেমে থাকে। আরেফিন রুমীর কপালে কি ঘটতে যাচ্ছে এটাই এখন দেখার পালা।  

 

 
বাংলাদেশ স্থানীয় সময় : ০২৫৫ ঘন্টা, জুন , ২০১৩
 
প্রতিবেদন ও সম্পাদনা : জামিল আশরাফ খান, স্টাফ করেসপন্ডেন্ট
জেএ/

 

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...