প্রচ্ছদ বিনোদন

অভিনেত্রী শ্রুতির উপর হামালার তদন্ত শুরু

:: বিনোদন ডেস্ক ::

মুম্বাইয়ে সাধারণ মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন আগেই উঠেছিল, এবার অভিনেত্রীর ওপর হামলার ঘটনা প্রমাণ করল বাণিজ্য নগরীতে ভিআইপি নিরাপত্তাও বেশ খারাপ সম্প্রতি অভিনেত্রী শ্রুতি হাসানের ওপর হামলার পর বিষয়টি নিয়ে আলোচনার ঝড় উঠেছে মুম্বাইয়ে।

মঙ্গলবার সকালে মুম্বাইয়ে শ্রুতি হাসানের বাড়িতে ঢুকে হঠাৎ আক্রমণ করে এক ব্যক্তি। স্থানীয় সময় সকাল সাড়ে ৯টা নাগাদ কলিং বেলের আওয়াজ শুনে কমল হাসানের মেয়ে অভিনেত্রী শ্রুতি দরজা খুলতে যান।

দরজা খুলতেই সেই ব্যক্তি চড়াও হন শ্রুতির ওপর। শ্রুতিকে অপহরণ করে নেয়ার চেষ্টাও করা হয়। কিন্তু কোনও মতে ঘরের দরজা বন্ধ করে নিজেকে বাঁচান ‘ডি ডে’ খ্যাত এই অভিনেত্রী। এরপরই পালিয়ে যান সেই দুস্কৃতি। এদিকে যে ব্যক্তি শ্রুতির ওপর আক্রমণ করেছেন, তিনি তার অন্ধ ভক্ত বলে মনে করছে পুলিশ। এ ঘটনার পর বিষেয়টি নিয়ে তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৮৪৫ ঘন্টা, ২০ নভেম্বর, ২০১৩

বিভাগীয় যোগাযোগ, ই-মেইল : এই ইমেইল ঠিকানাটি spambots থেকে রক্ষা করা হচ্ছে। এটি দেখতে হলে আপনার জাভা স্ক্রিপ্ট সক্রিয় থাকতে হবে।

পিআর

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...