প্রচ্ছদ বিনোদন

সোনাক্ষীর গায়ে ফুটপাতের জামা


:: বিনোদন প্রতিবেদন ::

জিরো ফিগারের ধারণা পাল্টে দিয়ে বলিউডে আসন পাকা করে নিয়েছেন এসময়ের হার্টথ্রব নায়িকা সোনাক্ষী সিনহা। পর্দায় নআবির্ভাবের পর থেকেই সোনাক্ষী তার দর্শকদের উপহার দিয়ে যাচ্ছেন একর পর এক ব্লকবাস্টার মুভি। যার শুরু হয়েছির দাবং থেকে।

একের পর এক হিট ছবি উপহারের সাথে সমানতালে পাল্লা দিয়ে জনপ্রিয় হয়েছে তাঁর ফ্যাশনও। সেই ফ্যাশনে যেমন আছে বিখ্যাত ফ্যাশন ডিজাইনারদের তৈরি পোশাক, তেমনই আছে ফুটপাথের জামাকাপড়ও! ফুটপাতের কথা শুনে চমক লাগতে পারে। কিন্তু ঘটনা সত্য। দিন কয়েক আগেই কলকাতার রাস্তায় ঘুরে ঘুরে ফুটপাথ থেকে পছন্দ করে কিছু পোশাক কিনেছেন তিনি।

আর কিছু দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে সাইফ আলি খানের বিপরীতে নায়িকার নতুন ছবি 'বুলেট রাজা'। এই ছবির জন্যেই দিন কয়েক আগে কলকাতার রাস্তা ঘুরে কিনে নিয়ে গেলেন বেশ কিছু জামা। আর বলিউডি হিট নায়িকাদের মতো ব্র্যান্ডেড পোশাকের ক্রেজটিকে ভেঙে, একেবারে আম জনতার কাছের মানুষ হয়ে গেলেন সোনাক্ষী।  বেশ অনেক ঘুরে, নিজের চরিত্রের সঙ্গে ফিট হবে এমন কিছু পোশাক বেছে বেছে কিনলেন তিনি।

তিগমাংশু ধুলিয়ার পরিচালনায়, রাহুল মিত্র ও নীতিন তেজ আহুজার প্রযোজনায় খুবই তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে ‘বুলেট রাজা’। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা!



বাংলাদেশ স্থানীয় সময় : ১০৫০ ঘন্টা, ২১ নভেম্বর ২০১৩
অপু মেহেদী, স্টাফ করেসপন্ডেন্ট
এমএ-১১

Adil Travel Winter Sale 2ndPage

বিনোদন : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...