প্রচ্ছদ  >>   ফেসবুকের  নির্বাচিত স্ট্যাটাস

যুক্তরাষ্ট্র বিএনপির বিজ্ঞাপন নিয়ে তোলপাড়

যুুক্তরাষ্ট্র বিএনপির একটি বিজ্ঞাপন নিয়ে তোলপাড়

BNP-Sajjadbbbপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে“না” বলুন এমন একটি বিজ্ঞাপন নিয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও বিএনপিতে ব্যাপক তোলপাড় চলছে। বিজ্ঞাপনে শেখ হাসিনার ছবিতে ক্রস চিহৃ দেয়া নিয়েই বিপত্তি ঘটে। 
গত ১৯ সেপ্টেম্বর নিউইয়র্ক থেকে প্রকাশিত দুইটি পত্রিকায় বিজ্ঞাপনটি ছাপা হয়। এর পরপরই আওয়ামীলীগ বিজ্ঞাপনটি অন্য পত্রিকায় না ছাপানোর জন্য তদবির শুরু করেন। ক্রস চিহিৃত বিজ্ঞাপনটি না ছাপানোর জন্য যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের পক্ষ থেকে শেখ হাসিনার আগমন উপলক্ষে দুই পাতার বিশেষ কালার ক্রোড়পত্র সব পত্রিকায় ইমেইল করা হয়।
জানা গেছে, বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মুজিবুর রহমান মজুমদার ও তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদের সভাপতি পারভেজ সাজ্জাদের সমন্বয়ে যুক্তরাষ্ট্রে শেখ হাসিনার আগমন উপলক্ষে ‘শেখা হাসিনাকে “না” বলুন’ বিএনপির উদ্যোগে কালো পতাকা প্রর্দশন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। 
এ উপলক্ষে পত্রিকায় এ সংক্রান্ত বিজ্ঞাপন পাঠানো হয়। বিজ্ঞাপনটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবৈধ অগণতান্ত্রিক আখ্যা দিয়ে হাসিনার ছবির উপর ক্রস চিহৃ দেয়া হয়। বিজ্ঞাপনটি দুটি পত্রিকায় ছাপা হওয়ার পর তোলপাড় শুরু হয়ে যায়। 
পরদিন আওয়ামীলীগের সংবাদ সম্মেলনেও বিষয়টি উঠে আসে। বিজ্ঞাপনটি যেন আর কোন পত্রিকায় ছাপা না হয় সে বিষয়ে সকল পত্রিকার কর্তৃপক্ষের প্রতি আহবান জানান আওয়ামীলীগের নেতারা।
অপর একটি সুত্রে জানা গেছে, ২৩ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার আগেই তার একটি বিশেষ নিরাপত্তা বাহিনী নিউইয়র্কে আসেন। এই নিরাপত্তা বাহিনীর চোখেও বিজ্ঞাপনের বিষয়টি নজরে আসে। 
তারা আওয়ামীলীগ নেতাদের কাছে বিষয়টি সম্পর্কে জানতে চান এবং বিজ্ঞাপনটি বন্ধের নির্দেশনা দেন। এরপর থেকেই আওয়ামীলগীগ নেতাদের তদবির শুরু হয়ে যায়। এক পর্যায়ে তারা সফলও হন। নিউইয়র্কের বেশীর ভাগ পত্রিকায় বিজ্ঞাপনটি ছাপা হয়নি।

Adil Travel Winter Sale 2ndPage

নির্বাচিত স্ট্যাটাস [Facebook all day]

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...