প্রচ্ছদ  >>   ফেসবুকের  নির্বাচিত স্ট্যাটাস

৪ জুনের ভালোলাগার সেরা ১০ স্ট্যাটাস!

আজ সারা দিন জুড়েই ফেসবুক ব্যবহারকারীদের স্ট্যাটাসে ঘুরে-ফুরে উঠে এসেছে মোহাম্মদ আশরাফুল প্রসঙ্গ। তাই ফেসবুকে সারাবেলা'র আজকের কভার তারকা মোহাম্মদ আশরাফুল।

 

 ভালোলাগার সেরা ১০ স্ট্যাটাস

১.
amader desh e ki er cheye boro oporad hoi ne,,asraful vul korechy,,but khoma korai jabe na,,eta kemon,shasty dewa jeto,,but tar life ta ses korar konoi dorkar chelo na..feeling ashamed.
Shamima Tusty
শামিমা তুষ্টি (অভিনেত্রী ও মডেল)
 
 
২.
হায়রে, নারী ছলনাময়ী! আরে, পুরুষ কি বর্ণচোরা কম?
এত্তগুলো পঁচা মানুষ !!! ... ... ... !!!
feeling হাহাপগে.
Asif Mehdi
রম্যলেখক (উদ্মাদ ও রস+আলো)
 
 
৩.
"আমি তোমার কাছে এলে অন্যরকম হয়ে যাই
হয়তো বা ভুল করে ভালোবাসি তাই..............
Robiul Islam Jibon
 
রবিউল ইসলাম জীবন (গীতিকার ও সাংবাদিক)
 

৪.
আশরাফুল কষ্ট পেয়েছি, তারপরেও ক্ষমা করে দিলাম।কারন তুমি তোমার অপরাধের জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েছে। আমাদের দেশে কেউ অপকর্মের পরে ক্ষমা চায় না, আর তাদের অপকর্মগুলো স্কোরকার্ডে যোগ হয় বাড়তি পয়েন্ট হিসাবে। আমার ধারনা তোমার কোন দল নাই- সেই কারনেই তোমাকে নিয়ে এখন যা খুশি বললেও তোমার কিছু করার নাই। এদেশে যাদের দল আর মার্কা থাকে তারা এরচেয়ে অনেক বড়ো অপকর্মের পরেও মাথা উচু করে থাকে। বিশ্বাস করি “জাতির প্রতি এমন অবিচার করা আমার উচিৎ হয় নি। নিজেকে আমার অপরাধী মনে হচ্ছে।” তোমার এই বাক্যটি থেকে শিক্ষা নেবে আমাদের সকল খেলোয়ার।

আমি নজর দিতে চাই অন্যদিকে, ক্রিকেটের কুড়ি ওভারের জুয়াকে যারা প্রমোট করেছে তাদের চিন্হিত করতে হবে। একই সাথে শুধু একজন আশরাফুল নয় যদি কোন পালের গোদা থাকে তার চেহারা দেখার জন্য অপেক্ষা করছি।

Anjan Roy
 অঞ্জন রায় (সাংবাদিক ও উপস্থাপক)
 

৫.
Aaj prothom feel korlam Bashar pashe jara shooting kore tader koto shanti.shooting of "Radio chocolate reloaded" Smile— at Niketan,Gulshan.
 
Hasin Roushan 
হাসিন রওশন (ভিট চ্যানেল আই টপ মডেল ২০১১)
 
 
৬.
বাসায় ফিরে ড্রয়িং রুমে বসে খুশি খুশি টিভি দেখছি;

আম্মা দৌড়ে এসে বলল, “বিষ দে বিষ”

আমি বললাম ‘ওহ মাই গড... কেনও? হইসে কি?’

‘আরে ফাজিল, রিমোটে চ্যানেল বিশ দে; জি-বাংলায় সিরিয়াল, সাত পাকে বাঁধা শুরু হয়ে গেছে’

---

হায় রে, ভারত আমাদের সাত পাকে বাইন্দা যে এভাবে বিষ খাওয়াচ্ছে, সেটা আমরা কবে টের পাবো?

সরকারের কবে টনক নড়বে? যেদিন ঐ সকল ভারতীয় চ্যানেলগুলো বাংলাদেশে অফিস বসাবে আমাদের দেশীয় প্রোডাক্টের এড নেয়ার জন্য, সেদিন?

আমাদের ১৯/২০ টা চ্যানেলগুলোকে বলছি; যদি সেদিন আপনাদের টনক নড়ে, তাহলে কিন্তু অনেকক দেরি হয়ে যাবে ভাই...

... তখন আমও যাবে, তোমার শালাও যাবে
Arif R Hossain
আরিফ আর হোসেন (লেখক)
 

 ৭.
sob somoy eki rokom jak,chaina,valo kharap jai hok ektu vinnota ashuk.sara rat ghurbo aj baire baire............
Abu Hena Rony
আবু হেনা রনি (মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬)
 

৮.
মেয়ে হওয়াটাই পাপ! তার ওপর মেয়েটা আবার হিন্দু। পাপের ফল তো ভোগ করতেই হবে! তাই মেয়েটিকে উঠিয়ে নিয়ে একটা মোল্লা ডেকে মুসলমান বানানো হলো, তারপর তথাকথিত বিয়ে পড়িয়ে টানা ৫৫ দিন ধরে ধর্ষণ করা হলো।

মেয়েটির বয়স মাত্র ১১ বছর। প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অসাধারণ রেজাল্ট করায় এই কয়েক মাস আগেই সে পুরস্কৃত হয়েছে।

কিন্তু মেয়ে মানুষের আবার শিক্ষা কীসের, পুরস্কার কীসের? তাদের যেটা প্রাপ্য, এই মেয়েটিকে সেটাই বুঝিয়ে দিলো মানিক নামের এক মহান ব্যক্তি ও তার সহযোগীরা।

পুলিশ মেয়েটিকে উদ্ধার করেছে বটে, তবে বরাবরের মতোই এবারও সেই মহান ব্যক্তিদের গ্রেপ্তার করতে পারেনি। থানার ওসি রণজিৎ কুমার বড়ুয়া বলেছেন, 'শিশুটির সঙ্গে কথা বলে যতটুকু জানতে পেরেছি, আইনিভাবে ধর্মান্তর বা বিয়ে কোনোটাই হয়নি।' খুবই চমৎকার তথ্য! আইনিভাবে ধর্মান্তর বা বিয়ে হলে এই অপহরণ ও ধর্ষণ বৈধ হয়ে যেত কি না, সে প্রশ্ন তাকে না-ই বা করলাম। কিন্তু ওই মহান ব্যক্তিদের গ্রেপ্তার করতে কতদিন লাগবে বা আদৌ তাদের গ্রেপ্তার করা সম্ভব হবে কি না, সেই তথ্যটি ওসি সাহেব দিতে পারলে ভালো লাগতো।

অবশ্য ওসি সাহেবের আর কী দোষ। ধর্ষণের ঘটনা তো এটাই প্রথম না। কোথাও না কোথাও তো এমনটা নিয়মিতই ঘটছে। তারা আর কতদিক সামলাবেন? মেয়েরা বরং ঘরে থাকলেই পারে! বাইরে গিয়ে ঝামেলা পাকানোর কী দরকার
পাভেল মহিতুল আলম
পাভেল মহিতুল আলম (রম্যলেখক)
 

৯.
আশরাফুল কে মাফ করে দেয়া যায়, কারণ আন্তর্জাতিক ক্রিকেট এ প্রথম আশরাফুল'ই গড়েছেন অনেক গৌরবময় রেকর্ড, গর্বিত করেছেন জাতিকে !
দুঃখ হয় আশরাফুল এর জন্য...জোর দাবি জানাই যে সব কালপ্রিট তাঁকে দিয়ে এসব করিয়েছে বা বাধ্য করেছে, সে সব রাজাকারদের কঠিন শাস্তি দেয়া হউক !

সতর্কবানী : ভারত আর পেকি জুয়াড়িদের হাত থেকে আমাদের ক্রিকেট কে কলঙ্কমুক্ত রাখার জন্য সদা পবিত্র সতর্ক থাকতে হবে !!!
Shadhin Khasru
স্বাধীন কসরু (অভিনেতা)
 

১০.
Prochondo gorome chorom thanda lagse .... Uffff .... Disgusting ....feeling sick.
 
Sayem Salek
 সায়েম সালেক (রেডিও আরজে ও উপস্থাপক)
 



সংগ্রহ : জামিল আশরাফ খান, স্টাফ করেসপন্ডেন্ট
Adil Travel Winter Sale 2ndPage

নির্বাচিত স্ট্যাটাস [Facebook all day]

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...