প্রচ্ছদ মানবাধিকার

দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে সাক্ষ্য বাতিলের আবেদন

Khaleda thereport24বিএ নিউজ : দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের এক সাক্ষীর সাক্ষ্য বাতিলের আবেদন করেছেন তার আইনজীবীরা। হারুনুর রশীদ নামের ওই ব্যক্তির সাক্ষ্য আবার নেয়ার আবেদনও করেছেন তারা।

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করা হয়েছে বলে সোমবার জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবী ব্যারিষ্টার এহসানুর রহমান।

জিয়া অরফানেজ ট্রাস্টের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ৬ জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় আরও মামলা করে দুদক।

খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়াও এই মামলার অন্য আসামিরা হলেন- মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী এবং প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

Adil Travel Winter Sale 2ndPage

মানবাধিকার : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...