প্রচ্ছদ অন্যান্য দেশে কমিউনিট

মুন্সীগঞ্জে 'বন্দুকযুদ্ধ' ১ পুলিশ নিখোঁজ আহত ৩

image 106624মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা সেতুর সন্নিকটে নৌ-ডাকাতদের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ অবস্থায় নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন আরও এক সদস্য। আব্দুল মালেক নামে নিখোঁজ পুলিশ কনস্টেবলের সন্ধানে দমকলবাহিনীর ডুবুরি তলব তাকে উদ্ধারের চেষ্টা করছে। পালিয়ে গেছে ডাকাতরা সদস্যরা। তবে তাদের ব্যবহূত ট্রলার লুণ্ঠিত মালামালসহ আটক করা হয়েছে। ট্রলার থেকে বেশ কিছু দেশীয় অস্ত্রও উদ্ধার হয়েছে।

এই তথ্য দিয়ে ওসি মামুনুর রশীদ জানান, মঙ্গলবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে টহলরত নৌ পুলিশের সঙ্গে ডাকাতদের এই বন্দুকযুদ্ধ হয়। পুলিশ ১০ রাউন্ড গুলি ছুড়ে। পুলিশ কনস্টেবল মালেক গুলিবিদ্ধ হয়ে মেঘনায় ডুবে গেছে। ডাকতরা গুলিবিদ্ধ হলেও কুয়াশার কারণে তাদের আটক করা যায়নি। নিখোঁজ পুলিশ সদস্যের অস্ত্রটি ইঞ্জিন চালিত নৌকায় রয়েছে। ঢাকা থেকে ডুবুরী দল মেঘনা সেতুর দক্ষিণ পাশে বুধবার সকালে উদ্ধার তত্পরতা শুরু করেছে।

ওসি জানান, ডাকতরাও আরেকটি ইঞ্জিন চালিত নৌকায় করে টহল পুলিশের ব্যবহূত ইঞ্জিন চালিত নৌকায় গুলি ও ইটপাটকেল নিক্ষেপ করে। ইটপাটকেলে তিন পুলিশ সদস্য আহত হয়। পুলিশের ট্রলারে মোট চার পুলিশ সদস্য ছিল। তবে ডাকাত দলের সংখ্যা জানা যায়নি। পুলিশ ডাকাদের উপস্থিতি টের পেয়ে ধাওয়া দিলে শুরু হয় বন্দুকযুদ্ধ।

Adil Travel Winter Sale 2ndPage

অন্যান্য দেশে কমিউনিট : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...