প্রচ্ছদ অন্যান্য দেশে কমিউনিট

বাংলাদেশ সোসাইটির আন্ত:ক্রীড়ার ফলাফল প্রকাশ

নিউইয়র্ক (ইউএনএ): বাংলাদেশ সোসাইটি ইনক নিউইয়র্কের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার ফল প্রকাশ করেছে সোসাইটি। গত ৩ ও ১০ মে সোসাইটি b-societyকার্যালয়ে দাবা ও ক্যারাম বিষয়ে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
সোসাইটির ক্রীড়া সম্পাদক সৈয়দ এনায়েত আলী গত ১৮ মে রোববার ইউএনএ প্রতিনিধিকে জানান, বাংলাদেশ সোসাইটির বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরুষদের দাবা’য় শাহিনুর হোসাইন চ্যাম্পিয়ন, বাসিত চৌধুরী রানার্স আপ এবং মোহাম্মদ সাদী মিন্টু তৃতীয় স্থান লাভ করেন।
বয়েজ ও গার্লসদের দাবায় ওমর হাজরা চ্যাম্পিয়ন, মাসিদ জাকির রানার্স আপ এবং আবরার হাবিব ও তৌফিক অনিক যৌথভাবে তৃতীয় স্থান লাভ করেন।
পুরুষদের একক ক্যারাম প্রতিযোগিতায় জাকির আহমেদ চ্যাম্পিয়ন, শাহিন আহমেদ (মোর্তুজা) রানার্স আপ এবং মাসুম চৌধুরী তৃতীয় স্থান দখল করেছেন।
মহিলাদের একক ক্যারাম প্রতিযোগিতায় খুরশীদ আনোয়ার চ্যাম্পিয়ন, বাবলি হক রানার্স আপ এবং নাজমুন্নাহার তৃতীয় স্থান অধিকার করেন।
পুরুষদের ক্যারাম দ্বৈত প্রতিযোগিতায় জাকির আহমেদ ও মাসুম চৌধুরী জুটি চ্যাম্পিয়ন এবং শাহিন আহমেদ (মোর্তুজা) ও আনাম আহমেদ জুটি রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছেন।  
উল্লেখ্য, সোসাইটির অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা সফল করতে সোসাইটির ক্রীড়া সম্পাদক সৈয়দ এনায়েত আলীকে আহ্বায়ক, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাদী মিন্টুকে সদস্য সচিব, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগকে সমন্বয়কারী এবং সোসাইটির কর্মকর্তা মোশাররফ হোসাইন, সৈয়দ এম কে জামান, ফারহানা চৌধুরী ও কাজী তোফায়েল ইসলামকে সদস্য করে একটি কমিটি গঠন করা হয়। অচিরেই একটি অনুষ্ঠানের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হবে বলে সোসাইটির কর্মকর্তারা জানান।

Adil Travel Winter Sale 2ndPage

অন্যান্য দেশে কমিউনিট : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...