প্রচ্ছদবাংলাদেশ

এনওয়াইবিসিএল টুর্নামেন্টে অপরাজিত হয়ে ব্রুকলীন স্পোটিং ক্লাব ফাইনালে

নিউইয়র্ক: নিউইয়র্ক বাংলাদেশ ত্রিুকেট লীগ (এনওয়াইবিসিএল)’র টুর্নামেন্টে “ব্রুকলীন স্পোর্টিং ক্লাব” ৩০ ওভারে ২৭১/৫ রানে “নিউইয়র্ক থান্ডার হক্স”কে পরাজিত করে ফাইনালে উঠেছে। Brooklyn-Sporting-Club-1অপরদিকে নিউইয়র্ক থান্ডার হক্স ৩০ ওভারে ২৭০/৯ রান করে। গত ২৩ সেপ্টেম্বর ফ্লাশিং করোনা পার্কে অনুষ্ঠিত উক্ত টুর্নামেন্টে অংশগ্রহন করে ব্রুকলীন স্পোটিং ক্লাব শুরু থেকে অপরাজিত হয়ে ফাইনালে উন্নতি হয়েছে। উদ্যমী খেলোয়াররা ফাইনালে উন্নতি হয়ে শিরোপা ছিনিয়ে আনবেই এমন আত্মবিশ্বাস নিয়ে খেলছেন তারা। ক্যাপ্টেন সোহাগ এবং ভাইস ক্যাপ্টেন সজিব এর নেতৃত্বে খেলায় অংশ গ্রহন করেন রুবেল হোসেন, সাজ, পাপো, রাশেদ খান, সেলিম চৌধুরী, সাহেব, পিন্টু। এতে ১০০ রান করে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছেন পাপো। 
উল্লেখ্য, ব্রুকলীন স্পোটিং ক্লাব গত বছর টি টুয়োন্টিতে চ্যাম্পিয়ান হন। শুরু থেকে ভাল খেলে সকলের প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছে এ দলটি। খেলোয়াররা সকলে নতুন উদ্যমে এবং বিজয়ের আত্মবিশ্বাসে ফাইনালে খেলবে বলে জানান, ক্লাবের প্রেসিডেন্ট পরান চৌধুরী। তিনি জানান, গত বছর প্রথমবার টুর্নামেন্টে অংশ গ্রহন করি আমরা চ্যাম্পিয়ান হই। এ বার শুরু থেকে এ পর্যন্ত প্রত্যেকটা খেলায় আমাদের দল বিজয় লাভ করেছে। এখনও আমাদেরকে কেউ পরাজিত করতে পারেনি। তিনি বলেন, আমাদের প্রত্যেক খেলোয়ার খুবই আন্তরিক। জীবন বাজি প্রত্যেকটা খেলায় খেলছে তারা।
Brooklyn-Sporting-Club-2 খেলার ফলাফল নিয়ে কোন ষড়যন্ত্র না হলে শেষ পর্যন্ত বিজয় আমাদের ঘরেই আসে বলে আমি বিশ্বাস করি। তিনি বলেন, গত বছর প্রথম খেলায় স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ান হয়েছে। এ ধারা অব্যাহত রাখার চেষ্টা আমাদের থাকবেই। খেলার কর্ম পরিকল্পনা ও সহযোগিতায় ছিলেন, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মোহন, সেত্রেুটারী রানা হোসেন, জয়েন্ট সেত্রেুটারী মামুন হোসেন, টিম ম্যানাজার জাকির, ট্রেজারার মিজান, জয়েন্ট ট্রেজারার রনিসহ অন্যান্য সদস্যরা।
 
Adil Travel Winter Sale 2ndPage

বাংলাদেশ : সকল সংবাদ

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...