প্রচ্ছদবাংলাদেশ

ওয়াসিংটন ডিসি বিএনপির প্রধান উপদেষ্টার পদ থেকে শারাফাত হোসেন বাবু বহিস্কার

eeওয়াশিংটন: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলনকে লাঞ্চিত করার অভিযোগে ওয়াশিংটন ডিসি বিএনপির প্রধান উপদেষ্টার পদ থেকে শারাফাত হোসেন বাবুকে বহিস্কার করা হয়েছে। গত ২৮ জুন মঙ্গলবার ভার্জিনিয়ার স্পি্রং ফিল্ডের স্প্রিং গার্ডেনে বিএনপি আয়োজিত প্রতিবাদ সভা ও ইফতার মাহফিলে সর্ব সম্মতিক্রমে বাবুকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়।
 ওয়াসিংটন ডিসি বিএনপির সভাপতি ডক্টর আশরাফ আহমেদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় সাধারন সম্পাদক এজেএম হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাফিজ খান সোহেল, সিনিয়র যুগ্ম সম্পাদক মো: তৌহিদুল ইসলাম তুহিন এবং সিনিয়র চীফ এডভাইজার জহির খান অন্যান্যের মধে্য বক্তব্য রাখেন। প্রতিবাদ সভায় বক্তারা বাবুকে eeeeবিএনপির শত্রু হিসেবে আখ্যায়িত করেন।
 উল্লেখ্য, এর আগে গত বুধবার মেরীল্যান্ডে আমেরিকার দু'জন কংগ্রেসম্যানের উপস্থিতিতে বিএনপির ফান্ড রাইজিং ডিনার অনুষ্ঠানে এহসানুল হক মিলনকে লাঞ্চিত করে শারাফাত বাবু। এর পরিপ্রেক্ষিতে বিএনপির নেতা কর্মিদের দাবীর মুখে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়।
Adil Travel Winter Sale 2ndPage

বাংলাদেশ : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...