রোজাদারদেরকে গ্রেফতার করে সরকার চরম জুলুম করছে : জামায়াত

jamat 2বিএ নিউজ : ফেনী জেলা জামায়াতের আমির এ  কে এম শামসুদ্দিনকে জেলগেট থেকে পুনরায় গ্রেফতার এবং মাদারীপুর জেলা জামায়াতের নায়েবে আমির কাজী আবুল বাশারসহ ৬ নেতাকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।

মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে পাঠনো এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।

বিবৃতিতে ডা. শফিক বলেন, “ফেনী জেলা জামায়াতের আমির এ.কে.এম শামসুদ্দিন উচ্চ আদালত থেকে জামিন লাভ করে মুক্তি পাওয়ার মূহূর্তে সোমবার ফেনী জেলগেট থেকে পুলিশ তাকে পুনরায় গ্রেফতার করেছে। মাদারীপুর জেলা জামায়াতের নায়েবে আমির কাজী আবুল বাশার এবং মাদারীপুর পৌরসভা জামায়াতের সেক্রেটারি এনায়েত হোসেনসহ ৬ নেতাকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

পবিত্র মাহে রমজানের এ রহমতের দিনে জালেম সরকার রোজাদারদেরকে গ্রেফতার করে এবং সারা দেশে জুলুম-নির্যাতন চালিয়ে চরম জুলুম করছে। সরকারের এ অন্যায়ের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দেশ্যেই তাদের গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ফেনী জেলা জামায়াতের আমির একেএম শামসুদ্দিন জামিন পেয়ে মুক্তি লাভ করার মুহূর্তে তাকে জেলগেট থেকে গ্রেফতার করার মাধ্যমে উচ্চ আদালতের প্রতি অশ্রদ্ধা প্রদর্শন করা হয়েছে। দেশে আইনের শাসন বলতে কিছুই নেই।’’

ফেনী জেলা জামায়াতের আমির এ.কেএম শামসুদ্দিন ও মাদারীপুর জেলা জামায়াতের নায়েবে আমির কাজী আবুল বাশারসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।