ধোনির সমালোচনায় মুখর বাংলাদেশ সমর্থকরা

doniবিএ নিউজ: টেলিভিশন স্ক্রিনে দেখা যাচ্ছে রান নেবার সময় ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ক্রিজের মাঝখানে সজোরে ধাক্কা দিয়েছেন বাংলাদেশি বোলার মুস্তাফিজুর রহমানকে।

এই ধাক্কা ইচ্ছাকৃত ছিল, নাকি ঘটনাচক্রে হয়েছে সেটি নিয়ে এখন চলছে বিস্তর বিতর্ক। ধোনির ধাক্কায় বাংলাদেশি বোলার মুস্তাফিজ ক্রিজ থেকে অনেকটাই ছটকে পড়েন। আহত হয়ে তাকে খানিকক্ষণের জন্য মাঠের বাইরেও চলে যেতে হয়।


এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বাংলাদেশ সমর্থকরা ভারতীয় অধিনায়কের বিরুদ্ধে তীব্র ক্ষোভ ঝাড়ছেন।

অনেকেই বলছেন, যখন এই ঘটনা ঘটে তখন উভয় দলের ম্যাচে জয়-পরাজয়ের সম্ভাবনা সমান-সমান। তখন ভারতীয় দলের সংগ্রহ ২৪ ওভারে চার উইকেট হারিয়ে ১২৩ রান।


বোলিংয়ের পর মুস্তাফিজ সঠিক জায়গায় দাঁড়িয়েছিলেন, নাকি ধোনি রানের জন্য উল্টোপথে দৌড়াচ্ছিলেন সেটি নিয়ে এখন বিস্তর আলোচনা হচ্ছে।


ফেসবুকে বাংলাদেশ সমর্থকরা ভারতীয় অধিনায়কের সমালোচনায় মুখর। অবশ্য ম্যাচে শেষে সংবাদ সম্মেলনে মুস্তাফিজ বলেন, তিনিই ভুল পাশে দাঁড়িয়েছিলেন।


আর টিভি রিপ্লে দেখে অনেকেরই মনে হয়েছে, ভারতীয় অধিনায়ক হয়তো চাইলে এই ধাক্কা এড়াতে পারতেন।


তবে দুজনেই বলেছেন, এই ঘটনা তেমন বড় কিছু নয়। কিন্তু ফেসবুকে অনেক বাংলাদেশি সমর্থক সেটি মানতে নারাজ।


ফেসবুকে নীর রনি তালুকদার নামের একজন লিখেছেন, ‘ভৌগোলিক কারণেই কি এই ধাক্কা দিলি রে ধোনি?’


ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে সাজেদ রহমান লিখেছেন, ‘ইচ্ছা করেই ভারতের ক্রিকেটার ধোনি কি করলেন দেখেন।’


শুধু তাই নয়। ভারতীয় অধিনায়ককে উদ্দেশ্য করে নানা ধরনের মন্তব্য ও ব্যঙ্গচিত্রে ফেসবুক সয়লাব। একই সঙ্গে মুস্তাফিজ বন্দনা। অনেকেই তাকে ‘সাতক্ষীরা এক্সপ্রেস’ বলে বর্ণনা করছেন।


অভিষেক ম্যাচেই পাঁচ উইকেট নিয়ে এখন ‘জাতীয় বীরে’ পরিণত হয়েছেন পেসার মুস্তাফিজ। ভারতীয় ব্যাটিং লাইনকে গুড়িয়ে দিয়েছিলেন ১৯ বছর বয়সী সাতক্ষীরার সন্তান মুস্তাফিজুর রহমান।


ভারতের বিপক্ষে এই জয়কে ফেসবুকে অনেকেই ‘বিশ্বকাপের প্রতিশোধ’ হিসেবে বর্ণনা করেছন।

Adil Travel Winter Sale 2ndPage

খেলা : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...