মুস্তাফিজকে ধোনির রুমে নিয়ে যাননি মাশরাফি

mustafiz12222বিএ নিউজ: জাতীয় দলের নবাগত পেসার মুস্তাফিজুর রহমানকে নিয়ে ভারতের অধিনায়ক ধোনির রুমে যাওয়ান মিথ্যা সংবাদ নাকচ করে দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি বেশ তাচ্ছিল্যের সাথেই বললেন, এ রকম কোনো কিছু হয়নি। বাসায় গিয়ে ছেলে-মেয়ের চেহারা দেখতে পাচ্ছি না। আর অন্য কাউকে দেখার তো কোনো সুযোগই নেই!

ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জয়ের পর সংবাদ সম্মেলনে মিলিত মাশরাফির কাছে প্রসঙ্গটি তুলে ধরলে তিনি এ মন্তব্য করেন।

সিরিজের প্রথম ওয়ানডেতে জিতে বাংলাদেশ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে অন্যায্য হারের জবাব দেয়। এই জয় এনে দেয় ১৯ বছর বয়সী নবাগত মুস্তাফিজের ৫ উইকেট। ফলে বিজয় উদযাপন করতে গিয়ে বাংলাদেশের মানুষ মুস্তাফিজের নাম নিচ্ছিল। এসময় ভারতের অধিনায়ক ধোনির তরফে মুস্তাফিজকে ধাক্কা দেয়ার ঘটনার নিন্দা জানাতে বাংলাদেশের সব মানুষ।

কিন্তু ভারতের পশ্চিমবঙ্গের বিতর্তিক দৈনিক আনন্দবাজার এক প্রতিবেদনে জানায়, মাশরাফি নাকি মুস্তাফিজকে অনুপ্রেরণা দিতে ধোনির রুমে নিয়ে গিয়েছিলেন। মুস্তাফিজকে আইপিএলে খেলার ব্যবস্থা করে দিতেও নাকি ভারতীয় অধিনায়ককে অনুরোধ করেছিলেন বাংলাদেশ অধিনায়ক।

আনন্দবাজারে এটাও বলা হয়েছে, মাশরাফি নাকি ধোনির কাছে মুস্তাফিজের জন্য ব্যাট চেয়েছেন।

জবাবে মাশরাফি বললেন, আমি কারও রুমে যাইনি, কারও ব্যাটও চাইনি। এরকম কিছু আমি জানিও না।

মুস্তাফিজের ব্যাপারে বেশ পষ্ট করেই টাইগার অধিনায়ক বলেন, সে যেভাবে বোলিং করেছে, তার যদি সামর্থ্য থাকে ওকে এমনি যে কোনও দলে নেওয়া হবে। ও যে কোনও জায়গায় খেলার যোগ্যতা রাখে। ক্যারিয়ারের শুরুতেই দারুণ পারফরম্যান্স করেছে। আশা করি, নিজের সেরাটা ধরে রাখবে। ও যদি নিজের যত্ন নেয় তাহলে দিনে দিনে নতুন জিনিস শিখতে পারবে। তাহলেই ১০-১৫ বছর জাতীয় দলকে সেবা দিতে পারবে।

আনন্দবাজার পত্রিকার খবরটিকে বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা ডাহা মিথ্যাচার হিসেবেই দেখছিলেন। তারা মাশরাফি ও মুস্তাফিজের প্রতি অবমাননামূলক প্রতিবেদনটির কারণে সামাজিক মাধ্যমে আনন্দবাজারের প্রচণ্ড নিন্দাও করেন।

তবে প্রত্যাশা ছিল অধিনায়ক মাশরাফিও রটনার ব্যাপারটি নিজমুখেই নাকচ করবেন। বুধবার রাতে মাশরাফি ভক্তদের এই প্রত্যাশ্যাও পূরণ করলেন।

Adil Travel Winter Sale 2ndPage

খেলা : সকল সংবাদ

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...