পাক-ভারত সিরিজ নিয়ে ফের সংকট

india-and-pak-priyoবিএ নিউজ: আসন্ন ডিসেম্বরে প্রস্তাবিত ভারত-পাক সিরিজ নিয়ে অনিশ্চয়তার মেঘ এখনও পুরোপুরি কাটেনি। তার মধ্যেই আবার সিরিজ সম্প্রচার নিয়ে তৈরি হল সমস্যা।

ঘটনা হল সংযুক্ত আরব আমিরাতকে পাকিস্তানের ‘হোম গ্রাউন্ড’বলে ধরা হয়৷ আর পাকিস্তানের ঘরের মাঠে যত আন্তর্জাতিক ম্যাচ হয়, সেইসব ম্যাচ সম্প্রচারের স্বত্ব রয়েছে টেন স্পোর্টসের৷ কিন্তু প্রস্তাবিত সিরিজ যদি ভারতের মাটিতে অনুষ্ঠিত হয়, সেক্ষেত্রে ম্যাচগুলি সম্প্রচার করতে হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। কারণ ভারতে বিসিসিআই-এর অধীনে আয়োজিত সমস্ত ম্যাচ সম্প্রচারের স্বত্ব স্টারের।

টেন স্পোর্টসের সঙ্গে জি নেটওয়ার্কের সম্পর্ক রয়েছে৷ সে জি নেটওয়ার্কের মালিক এসেল গ্রুপ আবার ভারতীয় বোর্ডকে চ্যালেঞ্জ জানিয়ে, তাদের বিরুদ্ধে দাঁড়িয়ে ইন্ডিয়ান ক্রিকেট লিগ (আইসিএল) আয়োজন করতে বদ্ধপরিকর৷ তাই পাক ক্রিকেট বোর্ডকে টেন স্পোর্টসে সিরিজ সম্প্রচার করার অনুমতি দিতে নারাজ বিসিসিআই।

পাক বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খানের সঙ্গে কলকাতায় বৈঠকে এই বিষয়টিও আলোচনা করেন বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়া৷ সম্প্রচারের জট কাটলে সিরিজ বাস্তবে রূপায়িত হওয়ার দিকে আরও একধাপ বাড়বে।

Adil Travel Winter Sale 2ndPage

খেলা : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...