প্রচ্ছদ আমেরিকা

মিরসরাই সমিতির সভাপতি কাজী নয়ন সেত্রেুটারী ডা: শামীম

নিউইয়র্ক: মিরসরাই সমিতি ইউএসএ ইনক এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ২০১৭-২০১৮ সালের জন্য এ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। kqazi aসমিতির উপদেষ্টাদের সমন্বয়ে এক সভায় গত ২০ নভেম্বর জ্যামাইকা পানসী রেষ্টুরেন্টে কার্যকরী কমিটি ঘোষনা দেয়া হয়।
নতুন কমিটির সভাপতির দায়িত্ব পালন করবেন মিরসরাইয়ের কৃতি সন্তান বিশিষ্ঠ সমাজসেব কাজী আশারাফ হোসেন নয়ন। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন মিরসরাইয়ের আরেক কৃতি সন্তান ও সমাজ সেবক ডাঃ রেজাউল করিম শামীম। সভায় ২১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এরা হলেন সহসভাপতি আসিফুর রহমান, আহমেদ হোসেন মুন্না, সহসাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন, মহিউদ্দিন লাবু, কোষাধক্ষ বলাই লাল শর্মা,  সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী খান লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল আহমেদ, সমাজ কল্যান সম্পাদক সাইফুদ্দিন ভূঁইয়া,  সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রবিউল ইসলাম ভূঁইয়া (মিল্টন), মহিলা সম্পাদিকা তাহমিনা ফারুক,সহ মহিলা সম্পাদিক নাসরিন আক্তার, দপ্তর সম্পাদক সোহরাব শিবলু আনোয়ার নির্বাহী সদস্য আরিফুল হাসান, নাসির উদ্দিন, কামাল উদ্দিন , আনোয়ার ভূঁইয়া পারভেজ, মাহতাব উদ্দিন মিঠু, মনজুরুল হক, নাজিম উদ্দিন ফারুক, । 
একই সভায় সমিতির উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। এরা হলেন  উপদেষ্টা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া উপদেষ্টা, গোলম সামদানী, মনির আহমেদ,  নুরুল আনোয়ার,  মিজানুর রহমান জাহাঙ্গীর, জিএম ফারুক, জয়নাল আবেদীন জাহাঙ্গীর,  হাফিজুল ইসলাম, আমজাদ হোসেন ভূঁইয়া। 
নব গঠিত কমিটির সভাপতি কাজী আশরাফ হোসেন নয়ন ও সাধারণ সম্পাদক ডাঃ রেজাউল করিম শামীম  জানান, মিরসরাইয়ের সুখে দুঃখে আমরা সব সময় ছিলাম এবং থাকবো। এই জন্য সমিতির সর্বস্তরের সদস্যদের সহযোগিতা কামনা করেন তারা।
 
Adil Travel Winter Sale 2ndPage

আমেরিকা : সকল সংবাদ

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...