প্রচ্ছদ আমেরিকা

দৃঢ় সাফল্যের প্রত্যয়ে ফ্যালকন ইনফোটেক এখন জ্যাকসন হাইটসে

নিউইয়র্ক: ফ্যালকন ইনফোটেক একটি সম্ভাবনার নাম। একটি সাফল্যের সোপান । স্বপ্ন গড়ার এক কারিগরি প্রতিষ্ঠান । স্বপ্ন সবাই দেখাতে পারে কিন্তু Falcon Outdoor Sign 60X12স্বপ্ন বাস্তবায়নের পথ হাতেগোনা কজনই দেখায়, তেমনি দুজন প্রত্যয়ী স্বপ্নবাজের হাত ধরে আজ থেকে ঠিক চার বছর আগে মাত্র তিনজন ছাত্র নিয়ে আমেরিকার আকাশে উড়তে শুরু করে ফ্যালকন। নানা চড়াই উৎরাই এসেছে, চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছে কিন্তু বাজপাখিটি কখনো জমিনে অবতরণ করেনি বরং চ্যালেঞ্জ গ্রহন করে ভার্জিনিয়া ও নিউইয়র্কের আকাশে বিচরণ করেছে অবিরত, উডড়িেেছ বিজয় নিশান। সুদক্ষ পেশাদারী মনোভাব, নিখুঁত পরিকল্পনা আর উদ্যমই জুগিয়েছে এতটা পথ পাড়ি দেয়ার রশদ ।
নতুন ঠিকানা জ্যাকসন হাইটস্:
সাফল্যের ধারাবাহিকতায় ফ্যালকন ইনফোটেক এখন আরও বড় পরিসরে, আরো দৃঢ় প্রত্যয়ে আরো বেশি পেশাদারিত্বের জানান দিতে পাড়ি জমিয়েছে নিউইয়র্কে বাংলাদেশীদের বাণিজ্যিক রাজধানী হিসেবে খ্যাত জ্যাকসন হাইটস্রে প্রানকেন্দ্র ৩৭-১৮,৩৭ ষ্ট্রিট সুইট ৪০২ তে।
পথ চলা ও মিশন:
একবিংশ শতাব্দীর তথ্য প্রযুক্তি খাতে ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখেই পর্যাপ্ত আইটি প্রফেশনাল তৈরির প্রয়াসে "সুন্দর আগামীর জন্য ফ্যালকন" শ্লোগান সামনে নিয়ে চার বছর আগে ফ্যালকন পথ চলা শুরু করে । সেই থেকে নিয়মিত সিস্টেম অ্যাডমিনেস্ট্রেটর, ডাটাবেজ অ্যাডমিনেস্ট্রেটর এন্ড নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং প্রভৃতি ব্যাপক চাহিদা সম্পন্ন উচ্চতর পদের জন্য বাংলাদেশীদের যোগ্য করে তোলার প্রয়াসে অবিরাম কাজ করে যাচ্ছে।  শুধু তাই নয় এ প্রয়াসে প্রতিষ্ঠানটি সফলও । শুরু থেকে আজ পর্যন্ত অর্ধশতাধিক ছাত্র-ছাত্রীকে আইটি ট্রেনিং দিয়ে জব প্লেসমেন্ট করেছে ফ্যালকন। তারা সফলতার সাথে চাকরী করে যাচ্ছেন নানা নামীদামী প্রতিষ্ঠানে। বাৎসরিক আয় করছেন ৯৫ হাজার থেকে ১২০ হাজার ডলার। 
কোর্সের লোকেশন, ব্যাপ্তি:
ভার্জিনিয়া ও নিউইয়র্কে দুটি শাখার মাধ্যমে সপ্তাহে প্রতি শনি ও রবিবার দুটি আলাদা ব্যচে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ প্রশিক্ষণ কার্যত্রুম পরিচালিত হয়। অত্যান্ত স্বল্প টিউশন. ফিতে ২৫ দিনে এ প্রশিক্ষণটি অসম্পন্ন করছেন শিক্ষার্থীরা। আর্থিকভাবে অস্বচ্ছল শিক্ষার্থীদের জন্য বিশেষ সুযোগে কোর্স সম্পন্ন করার ব্যবস্থা রয়েছে। 
যোগ্যতা: প্রশিক্ষণার্থীরা যুক্তরাষ্ট্রে দুবছরের কলেজ ডিগ্রী বা বাংলাদেশের উচ্চতর ডিগ্রীধারী হলে ভালো হয়। সেই সাথে যুক্তরাষ্ট্রে রেসিডেন্সী থাকতে হবে। অনেক বাংলাদেশী যুক্তরাষ্ট্রে রয়েছেন যারা দেশ থেকে ভাল পড়াশুনা করে এসেছেন কিন্তু ভাল কাজ না পেয়ে যোগ্যতার সাথে অসামঞ্জস্যপূর্ণ ছোটখাটো কম আয়ের কাজ করছেন। তাদের জন্যই ফ্যালকন আদর্শ প্রতিষ্ঠান ।  ফ্যালকন ইফনফোটেক থেকে উপরের অংশে উল্লেখিত যেকোনো বিষয়ে ট্রেনিং এর মাধ্যমে ভাল জব নিয়ে বাৎসরিক ৯৫ হাজার থেকে ১২০ হাজার ডলার পর্যন্ত আয় করতে পারেন। যা হয়ত: অনেকের কাছেই স্বপ্ন আর সেই অধরা স্বপ্নই বাস্তবে ধরা দিতে পারে  ফ্যালকনের সহায়তায় ।    
 
Adil Travel Winter Sale 2ndPage

আমেরিকা : সকল সংবাদ

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...