প্রচ্ছদ আমেরিকা

সাবেক সংসদ সদস্য কাজী আনোয়ারের মৃত্যুতে শোক

বিএনিউজ: ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আনোয়ার হোসেন (৬৭) এর Kazi Anowar EX MPমৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অফ নর্থ আমেরিকা ইন্ক।

শোকবার্তাতে সংগঠনের সভাপতি মো: রহিজ উদ্দিন এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন তালুকদার স্বপন বলেন, কাজী আনোয়ার ১৯৮৬, ৮৮, ৯১ ও ২০০১ সালে ব্রাহ্মণবাড়িয়া-৫ আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি নবীনগরের মাটি ও মানুষের নেতা হিসেবে পরিচিত ছিলেন। সংগঠন প্রিয়, একজন সদালাপি এবং হাস্যজ্জ্বল মানুষ ছিলেন কাজী আনোয়ার।

আমরা জান্নাতে তার সর্বোচ্চ মর্যাদার জন্য আল্লাহর দরবারে দোয়া এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। উল্লেখ্য, কাজী আনোয়ার হোসেন ৩ মার্চ শুত্রুবার দুপুর প্রায় ১২টা ঢাকা অ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে দুই মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

Adil Travel Winter Sale 2ndPage

আমেরিকা : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...