প্রচ্ছদ আমেরিকা

যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ্যাডভোকেট বেলাল হোসাইনকে নিউইয়র্ক সিটি যুবলীগের অভিনন্দন

নিউইয়র্ক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার, যুব সমাজের অহংকার এ্যাডভোকেট বেলাল হোসাইন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনোনীত Balal Hosainহওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিউইয়র্ক সিটি যুবলীগ। সংগঠনের সভাপতি খন্দকার জাহিদুল ইসলাম ও সাধারণZahidul-Islam সম্পাদক সুমন মাহমুদ এক বিবৃতিতে নব-মনোনীত চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন, এ্যাডভোকেট বেলাল হোসাইন পার্টির একজন নিবেদিত প্রান। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর একান্ত আস্থাভাজন। উল্লেখ্য, যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী পবিত্র হ্জ্ব পালনের জন্য সৌদি আবর অবস্থান করায় এ্যাডভোকেট বেলাল হোসাইনকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।
নেতৃদ্বয় আরো বলেন, এ্যাডভোকেট বেলাল হোসাইন মেধা ও মননে পার্টির কাজকে গতিশীল করার মাধ্যমে গণতন্ত্রের পথকে সুগম করতে সক্ষম হবে বলে আমরা আশাবাদী। রাজনৈতিক জীবনে তিনি একজন সফল মানুষ। তারঁ আচার-ব্যবহার ও দক্ষ নেতৃত্বের ফলে এতটুকু আসতে সক্ষম হয়েছে। নিউইয়র্ক সিটি যুবলীগের পক্ষ থেকে আমরা তাঁর সুস্বাস্থ্য ও কল্যাণ কামনা করি।                                                      
 
Adil Travel Winter Sale 2ndPage

আমেরিকা : সকল সংবাদ

আজকের এই দিনে
স্মরণ-অবিস্মরণীয়-শহীদ-জিয়া
মোহাম্মদ জয়নাল আবেদীন: একেবারেই অপরিচিত ব্যক্তি শহীদ জিয়াউর রহমান কেবল অসীম দেশপ্রেম, অদম্য ইচ্ছাশক্তি, অকুতোভয় মানসিকতা, উদারহণযোগ্য  সততা, সর্বোপরি বাংলাদেশের...