প্রচ্ছদ আমেরিকা

বর্ণিল আয়োজনে সামিরার জন্ম দিবস পালন

ব্রুকলীন: বাংলাদেশে জনপ্রিয় টিভি চ্যানেল ‘মাই টিভি’র ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী লায়ন এম.এইচ কবির Samira 07 16(শাহীন) ও বেগম শাহীন এর তৃতীয় সন্তান ‘সামিরা’র সপ্তম জন্মবার্ষিকী  গত ১০ জুলাই রবিবার বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয় ব্রুকলীন ৪০৬ ইষ্ট ৮Samira 07 70 ষ্ট্রিটে নিজস্ব বাসভবনে। কমিউনিটি লিডার, রাজনীতিবিদ, সাংবাদিক, ব্যবসায়ী, আঞ্চলিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, এম.এইচ.কবির(শাহীন) ও বেগম শাহীনের নিকট আত্মীয়-স্বজন, সহপাঠিদের সরব উপস্থিতিতে পুরো অনুষ্ঠান ছিল উৎসব মুখর। দীর্ঘ কয়েক ঘন্টাব্যাপি অনুষ্ঠানের শুরুতে‘সামিরা’র কল্যাণ কামনা করে দোয়া করা হয় । এর পূর্বে এম.এইচ কবির (শাহীন) ও বেগম শাহীন আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান এবং কুশল বিনিময় করেন।
পঞ্জিকা অনুযায়ী মানুষের জন্মগ্রহণের দিনটিই জন্মদিবস। মূলতঃ মায়ের গর্ভ থেকে ভূমিষ্ঠ শিশুর এক বছর পূর্তিতে জন্মদিনেরSamira 07 92 আয়োজন করা হয়। Samira 07 31আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীর সাথে পরিচিতি হওয়ার অন্যতম উদ্দেশ্য পালন করা হয় জন্মদিবস।
এম.এইচ শাহীনের দিক নিদের্শনা ও পরিকল্পনায় জন্মদবিস উৎসব ছিল প্রানবন্দ্বকর। বাসার সাইডওয়ার্কে আয়োজন করা হয় অতিথিদের আপ্যায়নের। এতে ভোজন বিলাসীর জন্য ছিল বারবাকিউ, রুটি, মিষ্টি, তরমুজসহ সুস্বাদু খাবার। রাত সাড়ে নয়টা ‘হ্যাপি বার্ড ডে টু ইউ’ গানের তালে তালে কেক কাটেন “সামিরাহ”। এ সময়ে উপস্থিত সকলে করতালির মধ্যেমে তাকে স্বাগত জানান এবং দীর্ঘায়ূ কামনা করেন। অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, টাইম টেলিভিশনের সিইও ও বাংলা পত্রিকার সম্পাদক আবু তাহের, নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, সাবেক কোষাধ্যক্ষ ও বিগ Samira 07 56ডিজাইন প্রফেশনালের পরিচালক মমিনুল ইসলাম মজুমদার, সাংবাদিক বাবু, কমিউনিটির এক্টিভিষ্ট ও বিশিষ্ট ব্যবসায়ি মো: মোশারফ হোসেন মিয়া, শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলমসহ আরো অনেকে। সবশেষে এম.এইচ কবির শাহীন আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জ্ঞাপনের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Adil Travel Winter Sale 2ndPage

আমেরিকা : সকল সংবাদ

আজকের এই দিনে
লোকে-যারে-বড়-বলে-বড়-সেই-হয়
আবদুল আউয়াল ঠাকুর : বাংলা প্রবচন হচ্ছে, আপনারে বড় বলে বড় সেই নয়, লোকে যা বড় বলে বড় সেই হয়। সরকারের দ্বিতীয় মেয়াদে ক্ষমতাসীন হওয়ার দ্বিতীয় বর্ষপূর্তি কেন্দ্র করে এমন কিছু...